Wellcome to National Portal
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ জুলাই ২০১৫

নারী ক্ষমতায়নে বর্তমান সরকার দৃঢ় প্রতিজ্ঞ -বীর বাহাদুর ঊশৈসিং এম.পি


প্রকাশন তারিখ : 2015-07-05

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব বীর বাহাদুর উশৈসিং,এমপি  বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনার সরকার নারীর আত্মকর্মসংস্থানের মাধ্যমে তাদের ক্ষমতায়নে দৃঢ় প্রতিজ্ঞ। বিশেষ করে পার্বত্য চট্টগ্রামে অবহেলিত নারীকে স্বাবলম্বী করে গড়ে তোলার ক্ষেত্রে বর্তমান সরকার জীবনমুখী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। এর মাধ্যমে তারা নিজেদের পরিবার, সমাজ তথা রাষ্ট্রকে একটি শক্তিশালী কাঠামোর দাড়া করাতে অগ্রণী ভূমিকা পালন করবে।

 

    

বান্দরবান পার্বত্য জেলার থানছি  উপজেলায়  পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়িত সমন্বিত পাহাড়ী-খামার উন্নয়ন প্রকল্প- ২য় পর্যায়ের আওতায় পাহাড়ী দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন এবং ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের দূর্যোগ মোকাবেলা প্রকল্পের আওতায় বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা  প্রতিষ্ঠানে সোলার বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী মহোদয় এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান  ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক মিজানুর হক চৌধুরী ,পুলিশ সুপার মিজানুর রহমান, প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন প্রমূখ।