Wellcome to National Portal
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd জুন ২০১৬

পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ২০১৬-১৭ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত


প্রকাশন তারিখ : 2016-06-22

ঢাকা, ২১ জুন ২০১৬

আজ পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয়ের অধীনস্থ বিভিন্ন সংস্থা/বিভাগের প্রধানদের সাথে ২০১৬-১৭ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি(এপিএ) স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরার সাথে ভারত প্রত্যাগত উপজাতীয় শরাণার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুনর্বাসন সম্পর্কিত টাস্কফোর্স এর চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা, পার্বত্য চট্রগ্রাম উন্নযন বোর্ডের পক্ষে ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা এবং খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজুরি চৌধুরী এ চুক্তিতে স্বাক্ষর করেন।

বীর বাহাদুর উশৈসিং স্বাক্ষরিত বার্ষিক কর্মসম্পাদন চুক্তি মোতাবেক এর প্রতিটি অংশ যথাযথভাবে বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সংস্থা/বিভাগের প্রধানদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

চুক্তি স্বাক্ষরের এ অনুষ্ঠানে মন্ত্রণালয়ের উর্দ্বতন কর্মকর্তা ও বিভিন্ন সংস্থা/বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রণালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরার সভাপতিত্বে মন্ত্রণালয়ের মাসিক উন্নয়ন সম্বনয় সভা অনুষ্ঠিত হয়।