পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৫ সেপ্টেম্বর ২০১৬

পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান নেই - বীর বাহাদুর উশৈসিং এম.পি


প্রকাশন তারিখ : 2016-09-04

লামা, বান্দরবান, ০৪ সেপ্টেম্বর ২০১৬

 

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, যারা ধর্মের নামে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা সৃষ্টি করে তারা দেশ ও জাতির শত্রু। পার্বত্য চট্টগ্রামে এ ধরনের হীন অপকর্মকারীদের স্থান নেই। তাদের বিরুদ্ধে সরকারি বিভিন্ন বাহিনীর পাশাপাশি সর্বস্তরের মানুষের ঐক্যবদ্ধ হতে হবে।

 

প্রতিমন্ত্রী গতকাল বান্দরবান পার্বত্য জেলার লামা পৌরসভা চত্তরে পৌরসভার কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

 

অনুষ্ঠানে বীর বাহাদুর উশৈসিং আরো বলেন, আধুনিক তথ্য প্রযুক্তির যুগে পার্বত্যবাসীকে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ছাত্র-ছাত্রীদের অগ্রনী ভূমিকা পুালন করতে হবে। মানসিক ও শারিরিক উৎকর্ষ সাধনে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও নিয়মিত শরীর চর্চা অপরিহার্য।

 

লামা পৌরসভার মেয়র মো: জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টানে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) দিদারে আলম মো: মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চাকমা, লামা সাব জোনের কমান্ডার মেজর শাহ নুর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: ইসমাইল প্রমুখ।

 

প্রতিমন্ত্রী লামা পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে পিএসসি, জেএসসি, জেডিসি, এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৮৫ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা এবং লামা পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের অন্তর্গত দু:স্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যশষ্য বিতরণ করেন। এসময় প্রতিমন্ত্রী লামায় একটি বাস টার্মিনাল নির্মাণ, লামা মহিলা কলেজ প্রতিষ্ঠা এবং ছাত্র-ছাত্রীদের শিক্ষা প্রসারে সহযোগিতার আশ্বাস দেন।

         

 

 

 


Share with :