পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ ফেব্রুয়ারি ২০১৭

বান্দরবান সরকারী কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2017-02-26

গতকাল বান্দরবান সরকারী কলেজ প্রাঙ্গনে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি উদ্বোধন এবং কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন। শেখ মুজিবুর রহমানের সাহস, সংগ্রামী চেতনা, নেতৃত্বের দৃঢ়তা আমাদের সকলের জন্য এগিয়ে চলার পাথেয়। তার নীতি-নৈতিকতা ও মূল্যেবোধ কে ধারণ করে ছাত্র/ছাত্রীরা একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনে অবদান রাখতে পারে।

বীর বাহাদুর উশৈসিং আরো বলেন, শারিরীক গঠন ও মানসিক উৎকর্ষতা সাধনে ছাত্র/ছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে হবে। প্রচলিত শিক্ষার সাথে তথ্য প্রযুক্তি ও কারিগরী শিক্ষা গ্রহণে শিক্ষার্থীদের প্রতি তিনি আহ্বান জানান।

কলেজের অধ্যক্ষ স্বপন কুমার বণিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থানজামা লুসাই, চৌদ্দগ্রাম সরকারী কলেজের অধ্যক্ষ নিখিল চন্দ্র রায়, পুলিশ সুপার সঞ্জিত কুমার প্রমুখ। 


Share with :
Facebook Facebook