পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২২nd জানুয়ারি ২০১৭

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিফলক উন্মোচন


প্রকাশন তারিখ : 2017-01-18

 

বান্দরবান, ১৮ জানুয়ারী ২০১৭

গতকাল বান্দরবান পার্বত্য জেলা শহরের বিভিন্ন স্থানে মোট ৪টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিফলক উন্মোচন করা হয়েছে। প্রকল্পসমূহ হলো- ১ কোটি টাকা ব্যয়ে শহরের বিভিন্ন রাস্তায় রিজিড পেভমেন্টকরণ, ৫০ লাখ টাকা ব্যয়ে ক্যাচিংঘাটা নতুন পাড়া থেকে বীর বাহাদুর স্কুল এন্ড কলেজ পর্যন্ত গতি প্রতিরোধসহ কালভার্ট নির্মাণ, ৩০ লাখ টাকা ব্যয়ে কোর্ট জামে মসজিদের সংস্কার এবং ৩০ লাখ টাকা ব্যয়ে বনরুপা জামে মসজিদের দোতলা নির্মাণ। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে এসব প্রকল্পের ভিত্তিফলক উন্মোচন করেন।

প্রকল্পসমূহের ভিত্তিফলক উন্মোচনকালে প্রতিমন্ত্রী বলেন, পার্বত্য চট্টগ্রামের সার্বিক উন্নয়নে অগ্রধিকারমূলক নানামুখি উন্নয়ন প্রকল্প হাতে নেয়া হয়েছে। এসব প্রকল্পসমূহ বাস্তবায়িত হলে পার্বত্য চট্টগ্রাম অগ্রসরতা ও পশ্চাৎপদতা থেকে বেরিয়ে এসে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের মুল স্রোতধারায় সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে পারবে।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক দিলীপ কুমার বনিক, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চাকমা, বান্দরবান সদর পৌরসভার মেয়র ইসলাম বেবী এবং পার্বত্য চট্টগাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজ উপস্থিত ছিলেন।


Share with :
Facebook Facebook